প্রবাসের খবরব্রেকিংস্লাইডার

সাংবাদিকদের জন্য প্রশিক্ষণ কর্মশালা করা হবে।

আরব আমিরাতে অবস্থানরত প্রবাসীদের কাছে বস্তুনিষ্ঠ ও তথ্যবহুল সংবাদ পরিবেশনের অঙ্গিকার করেছে বাংলাদেশ প্রেসক্লাব ইউএই।সেটা করার জন্য প্রয়োজনে প্রশিক্ষণ কর্মশালা করার জরুরী বলে মনে করেছেন সাংবাদিক নেতারা। বক্তারা বলেন অনেকের মধ্যে কপি পেস্ট করার যে প্রবণতা রয়েছে সাংবাদিকতার সঠিক জ্ঞান থাকলে তা অনেকাংশে লাগব হবে বলে মনে করেন তারা।

কর্মশালায় আরব আমিরাতের আইন কানুন মেনে চলার ব্যাপারে ও সঠিক ধারণা দেওয়া হবে। বাংলাদেশ প্রেসক্লাব ইউ,এ,ইর সভাপতি শীবলি আল সাদিকের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলমের প্রাণবন্ত সাবলীল উপস্থাপনায় দুবায়ের বাংলাদেশি মালিকানাধীন গ্রীন দরবার হলে ঈদ পুণর্মিলনী ও সাংগঠনিক সভায় বক্তারা এসব কথা বলেন।

এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি, সহ-সম্পাদক এস,এম মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জিত কুমার শীল, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ শাহ জাহান,দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন,সমাজকল্যাণ সম্পাদক আবদুল আলিম সাইফুল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ ইছমাইল, নির্বাহী সদস্য খুরশেদ আলম, মোহাম্মদ ওসমান চৌধুরী, বশিরুজ্জামান, জিয়াউল হক জুমন, মোহাম্মদ ইলিয়াস প্রমুখ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close