প্রবাসের খবরব্রেকিংস্লাইডার

সৌদি আরবে ব্রাহ্মনবাড়ীয়া ক্রীড়া সংস্থার ঈদ আনন্দ আয়োজন

 

 

সৌদি আরবের জেদ্দায় ব্রাহ্মন বাড়ীয়া ক্রীড়া সংস্থার উদ্যোগে ঈদ আনন্দ ক্রিকেট টিভি টুর্ণামেন্টের শুভ উদ্বোধন হয়েছে অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে। এতে প্রবাসীদের আটটি টিম অংশগ্রহন করেন।গত ২০ জুলাই থেকে শুরু হওয়া এই টুর্নামেন্ট প্রথম রাউন্ড,কোয়াটার ফাইনাল,সেমি ফাইনাল শেষে আগামী ৬ই সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

আটটি স্পোর্টিং ক্লাবের অংশগ্রহণ ও নতুন খেলোয়াড়দের জন্য ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থার সৌজন্যে লোগো সম্বলিত জার্সির মোড়ক উন্মোচন সহ নান্দনিক অনেকগুলো চমক এর সমন্বয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানটি ছিল দারুণ উপভোগ্যময়।সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক জনাব মোহাম্মাদ অলি খান আশা প্রকাশ করে বলেন আমরা অপেক্ষা করছি গৌরবান্বিত ও যুগান্তকারী সফলতা ও আনন্দ বার্তা নিয়ে অনুষ্ঠিত হবে এবারের ঈদুল আযহা ঈদ-আনন্দ ক্রিকেট টুর্নামেন্ট২০১৯। টুর্নামেন্টের ফাইনাল খেলায় ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থার সাথে সংশ্লিষ্ট সর্বস্তরের নীতিনির্ধারকগণ খেলোয়াড়বৃন্দ ও শুভানুধ্যায়ীদের সরব অংশগ্রহণ প্রত্যাশা করছি।

একই সাথে প্রিয় ব্রাহ্মণবাড়িয়াসহ জেদ্দা প্রবাসী সর্বস্তরের রেমিট্যান্স যোদ্ধাদের ৬ সেপ্টেম্বরের টুর্নামেন্ট ফাইনাল খেলা মাঠে এসে উপভোগ করার জন্য বিশেষভাবে আহবান করছি।


উদ্বোধনী খেলায় উপস্থিত ছিলেন,ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধ্যা জনাব মঈনুদ্দিন ভুইয়া,প্রধান উপদেষ্টা জনাব মাহাবুবুর রহমান,সাধারন সম্পাদক জনাব জালাল মাহা,সহ-সভাপতি জনাব আব্দুল মতিন সহ টুর্নামেন্টে অংশ নেয়া আটটি ক্লাবের খেলোয়ার ও কর্মকর্তা বৃন্ধ।

এইচ এস এইচ

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close