প্রবাসের খবরব্রেকিংস্লাইডার

কাতারে এনটিভির বর্ণাঢ্য প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের আইএসও সনদপ্রাপ্ত প্রথম স্যাটেলাইট চ্যানেল এনটিভি ‘সময়ের সাথে আগামীর পথে’-শ্লোগানকে বুকে ধারণ করে সাফল্যের সিঁড়ি বেয়ে ১৬ বছর অতিক্রম করে ১৭ বছরে পদার্পণ উপলক্ষে স্থানীয় দাওয়াত হোটেলে বর্ণাঢ্য আনন্দ উৎসবের আয়োজন করেছে কাতারস্থ এনটিভি দর্শক ফোরাম।

বর্ণিতে এ আনন্দ আয়োজনে সভাপতিত্ব করেন সগঠনের সভাপতি মো. সিরাজুল ইসলাম মোল্লা। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের মিডিয়া উইং প্রধান ও রাষ্ট্রদূতের প্রতিনিধি তৃতীয় সচিব জনাব শাহ আলম।বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শরীফুল হক সাজু ও সালেহ আহমদ খোকন। কোরআন তিলাওয়াতের পর বিশাল কেক কেটে বর্ণিল আয়োজনের সূচনা করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ ও ফোরামের নেতৃবৃন্দ।
কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হককে ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে এনটিভির প্রতি প্রবাসীদের ভালোবাসা ও সমর্থন ব্যক্ত করে- বৃহত্তর ঢাকা প্রবাসীকল্যাণ সমিতি, জালালাবাদ অ্যাসোসিয়েশন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী, বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন,চাঁদপুর সমিতি, ফেনী সমিতি, ফেনী জাতীয়তাবাদী ফোরাম, বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব,রাঙ্গুনিয়া জাতীয়তাবাদী ফোরাম, সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম, সাংবাদিক ফোরাম সহ আরও অনেক সংগঠন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জ্যেষ্ঠ উপদেষ্টা মো: আবু সায়েদ, অনুষ্ঠানের আহবায়ক মো: দেলোয়ার হোসেন ভূঁইয়া,উপদেষ্টা মো: নজরুল ইসলাম, সহ-সভাপতি হাজী বাশার সরকারে, ,কফিল উদ্দিন, শাহাবুদ্দিন শামীম, শহীদুল্লাহ হায়দার, মাওলানা ইউসুফ নূর, জাহাঙ্গীর আলম ভূঁইয়া, শাহ আলম খন্দকার, মোল্লা মোহাম্মদ রাজীব রাজ, আল আমিন খান, কামাল উদ্দিন মেম্বার, বাবুল গাজী সহ আরও অনেকে।
বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের জন্য বক্তারা এনটিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানোর পাশাপাশি প্রবাসী ও শিশুদের জন্য আলাদা অনুষ্ঠান করার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

সবশেষে এনটিভি দর্শক ফোরামের সহ-সভাপতি মরহুম ইসমাইল হোসেন ও সহ-সাংগঠনিক সম্পাদক ইউসুফ শিকদারের সদ্য প্রয়াত মা’র আত্মার মাগফিরাত, দেশবাসীর ও এনটিভি পরিবারের সদস্যদের মঙ্গল কামনা করে দোয়া করা হয়। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close