প্রবাসের খবরব্রেকিংস্লাইডার

অনুমোদনহীন সংগঠনের বিরুদ্ধে মদিনায় আওয়ামী পরিবারের সংবাদ সম্মেলন

 

গত রবিবার ২৩শে জুন মদিনার স্থানীয় হোটেল তায়েবার কনফারেন্সে রুমে সংবাদ সম্মেলন করেন মদিনার আওয়ামিলীগের ৪টি সংগঠন। মদিনা বঙ্গবন্ধু পরিষদ- মদিনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ -মদিনা আওয়ামী ফাউন্ডেশন ও মদিনা জেলা আওয়ামী যুবলীগের যৌথ উদ্যোগে এই সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হারুনর রশিদ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমির উদ্দিন চৌধুরী। বক্তব্যে তিনি বলেন দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে অনুমোদনহীন আওয়ামীলীগের নামে মদিনায় নতুন কমিটি গঠন করা বাংলাদেশ আওয়ামিলীগ কে খাটো করা হয়েছে।

যেখানে মাননীয় প্রধানমন্ত্রীর বাংলাদেশ আওয়ামিলীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ প্রবাসে শুধু আওয়ামিলীগ নামে কোনো সংগঠন থাকবেনা -সেখানে এরকম সংগঠন করায় আমি এর তীব্র নিন্দা জানাই। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মুছা আব্দুল জলিল বলেন- পবিত্র মদিনায় যারা আওয়ামিলীগের ভিতর লুকিয়ে আছে জামাত বিএনপির দোসর তারাই আজ দলের ভিতর কোন্দল সৃষ্টি করার জন্যই নতুন কমিটির পাঁয়তারা করছে।

এ-সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন। নেওয়াজ খাঁন নোমান- জসিম উদ্দিন ভূইয়া , মামুনুর রশিদ তালুকদার , জহিরুল হুদা আলমগীর। মুহাম্মদ হোসেন ,আব্দুল মালেক , মুঃ আয়ুব ,কাইছার। শরীফ উদ্দিন। শফিকুল ইসলাম সুমন। শাহাদত হোসেন কামাল , মামুন চৌধুরী , শাহীন খলিফা ,আক্তার হোসেন। শাহ আলম। মহি উদ্দিন। রাশেদ। শাহাদাত হোসেন মজুমদার প্রমূখ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close