প্রবাসের খবরব্রেকিংস্লাইডার

পহেলা বৈশাখ ১৪২৬ কে স্বাগত জানিয়ে জেদ্দায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

 

বাংলা নববর্ষ ১৪২৬ বঙ্গাবদ্ধকে স্বাগত জানিয়ে
ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থা সৌদি আরব এর উদ্যোগে অনুষ্ঠিত হল  আন্তঃ বিভাগীয় ফুটবল প্রীতি ম্যাচ।

অত্যন্ত জাঁকজমকপূর্ণ ও আনন্দঘন পরিবেশে জেদ্দা সুরমা ফুটবল একাদশ বনাম আলবাহা তিতাস ফুটবল একাদশের মধ্যে জেদ্দার ঐতিহ্যবাহী আলব্রাতুল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
চরম প্রতিদ্বন্ধিতার্পর্ন খেলায় আলবাহা ফুটবল একাদশ জেদ্দা সুরমা ফুটবল একাদশকে ০৩/০১ গোলে পরাজিত করে বৈশাখী প্রীতি ম্যাচ ট্রফি অর্জন করেন। উভয় দল অত্যন্ত নান্দনিক ও পেশাদারি খেলা উপহার দেযায় খেলায় আগত দর্শকবৃন্ধ সন্তোষ প্রকাশ করে আয়োজকদের ভুয়সী প্রশংসা করেন।

বীরমুক্তিযুদ্ধা জনাব মঈনুদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থার প্রধান উপদেষ্টা জনাব মাহবুবুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থার প্রধান পৃষ্ঠপোষক জনাব অলিউল্লাহ্ খাঁন।সহ-সভাপতি জনাব শহিদুল ইসলাম মালু। সার্বিক সহযোগীতায় ছিলেন জনাব কাউছার আব্দুস ছালাম,জনাব জালাল মাহা।
বৈশাখী প্রীতি ম্যাচটি সফল  করার জন্য ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থার প্রধান পৃষ্ঠপোষক জনাব অলিউল্লাহ্ খান  খেলোয়াড়বৃন্দ ও সর্বস্তরের শুভানুধ্যায়ীদের প্রতি  ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য:প্রবাসে এক টুকরো বাংলাদেশ’এই শ্লোগানকে সামনে রেখে ২০১৭ সালে পথচলা শুরু করে ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থা সৌদি আরব।এই সংগঠন প্রবাসে নিয়মিত দেশীয় খেলাধুলা-সাংস্কৃতি বিকাশে কাজ করে আসছেন।

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close